রাজধানীর বহু মসজিদ ও কবরস্থানে অনুদান দিলেন খসরু চৌধুরী

রাজধানীর বহু মসজিদ ও কবরস্থানে অনুদান দিলেন খসরু চৌধুরী
রাজধানীর বহু মসজিদ ও কবরস্থানে অনুদান দিলেন খসরু চৌধুরী

ঢাকা-১৮ আসনের একাধিক মসজিদ ও কবরস্থানের সংস্কারের জন্য অনুদান দিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপি।

গত বুধবার রাজধানীর দক্ষিণখান ও উত্তরখানের বেশ কয়েকটি জামে মসজিদ ও কবরস্থানের সংস্কারের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ দেন তিনি। খসরু চৌধুরীর পক্ষ থেকে এই অনুদানের অর্থ পৌঁছে দেন কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম।

মসজিদগুলো হলো ডিএনসিসির ৪৫ নং ওয়ার্ডের আল হারেছ জামে মসজিদ, ৪৪ নং ওয়ার্ডের ভাতুরিয়া বায়তুল মামুর জামে মসজিদ, ৪৮ নং ওয়ার্ডের বরুয়া লঞ্জনীপাড়া গণকবরস্থান, হলান নামাপাড়া বাইতুল নূর জামে মসজিদ, আল মদিনা জামে মসজিদ।

কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম জানান, মসজিদ, মাদরাসা, এতিমখানা ও কবরস্থানের সংস্কার কাজে খসরু চৌধুরী সিআইপির দান অব্যাহত থাকবে।

এ বিষয়ে খসরু চৌধুরী সিআইপি বলেন, ‘মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটা অংশ আমি মসজিদের জন্য বরাদ্দ রাখি। তাছাড়া মানবসেবার অংশ হিসেবে অগ্নিদুর্গত ও হতদরিদ্র কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়াই। ভবিষ্যতেও আমার এমন কাজ অব্যাহত থাকবে।’

 

Leave a Reply